খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

চাকরির প্রলোভন দেখিয়ে লাখ টাকা আদায়, প্রতারক চক্রের হোতা রাসেল আটক।

সৈয়দ সিরাজুল ইসলাম হাসানঃ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মোকামবাজার হামিদপুর গ্রামের জনৈক রাসেল মিয়া (৩৯) নামের এক প্রতারক কর্তৃক শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন এলাকার ছাত্র -ছাত্রীদের কাছ থেকে বাংলাদেশ রেলওয়ে ডাবল লাইনের প্রজেক্টে চাকুরী দেওয়ার কথা বলে (ITD-SINOHYDRO JV, TOWN DEVLOPERS LTD) শুধুমাত্র ফরম বিক্রি করে ১২/১৫ লাখ টাকা হাতিয়ে নেবার খবর পাওয়া গেছে। প্রায় ৪০০ জনের নিকট থেকে ফরমের মূল্য বাবদ ৩০০/৫০০ টাকা হারে এই টাকা সংগ্রহ করেছে জালিয়াতি চক্র।

গতকাল (২৮ মার্চ) শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতার জালিয়াতির প্রমাণসহ হাতে নাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয় প্রতারক রাসেলকে। শ্রীমঙ্গল উপজেলার নতুন বাজার মুন বডিং থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে আনিত অভিযোগ তিনি স্বীকার করেছেন বলে জানাযায়।

এদিকে গত বেশ কিছুদিন যাবৎ শোনা যাচ্ছিল চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন ছাত্র-ছাত্রী ও দিনমজুর খেটে খাওয়া মানুষের কাছ থেকে  জনপ্রতি ফরম বাবদ ৩০০/৫০০ টাকা করে নিচ্ছে একটি চক্র।  শুধু তাই নয় এই চক্রের হোতা রাসেল মোটা টাকা বেতনের লোভ দেখিয়ে এদের কাছ থেকে এককালীন বড় একটি ক্যাস হাতিয়ে নেয়ার ফন্দি করেছিল কিন্তু বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নজরে আসলে প্রশাসনের সহযোগিতায় বড় কোন অঘটন ঘটার পূর্বেই শ্রীমঙ্গল থানা পুলিশ গ্রেপ্তার করলো প্রতারক রাসেল আহমেদকে।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ প্রতারক চক্রের সন্ধান দাতা সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাসান,  সৈয়দ আমিনুল ইসলাম আলামিন, শামসুল ইসলাম সোহাগকে ভূয়সী প্রসংশা প অভিনন্দন জানিয়েছেন।

0Shares

Comment here