খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

পাথরঘাটা উপজেলায় নির্বাহী অফিসার কর্তৃক কর্মহীন দুস্থদের মাঝে জরুরী ত্রাণ বিতরণ

 

নুরুল আমিন মল্লিক বরগুনা থেকেঃ বরগুনা জেলার পাথরঘাটায় উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক কর্মহীন দুস্থদের মাঝে জরুরী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার পাথরঘাটা থানার আটটি ইউনিয়নে নৌ বাহিনীর সদস্যদের  উপস্থিতিতে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির কর্মহীন, গরীব ও দুস্থদের মাঝে এ ত্রাণসমাগ্রী বিতরণ করেন।

সরজমিনে জানাযায় করোনা ভাইরাস প্রতিরোধে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির এবং পাথরঘাটা থানার ওসি মোঃ শাহাবুদ্দিন।

তারা করোনা প্রতিরোধে পাথরঘাটা উপজেলা প্রশাসনসহ থানা পুলিশ সদস্য কর্তৃক পৌর এলাকাসহ আটটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে জনসচেতনতা লক্ষ্যে বরগুনা জেলা প্রশাসক মহোদয় মোস্তাইন বিল্লাহ স্যার এর নির্দেশক্রমে মাইকিং, প্রচারপত্র বিলি এবং হোম কোয়ারেন্টাইন বাস্তবায়নে বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়া পরামর্শ দেন।

পাশাপাশি বিদেশ ফেরত ব্যক্তিদের নিজ নিজ বাড়িতে অবস্থান নিশ্চিত করতে এবং বিদেশ ফেরতদের নিয়মিত তদারকি করে যাচ্ছেন।

প্রয়োজন হলে কেউ বাড়ি থেকে বের হলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের নির্দেশনা দেন স্থানীয় প্রশাসন।

কোন প্রকার সর্দি-কাশির রোগী দেখামাত্রই প্রশাসনকে অবগত করার পরামর্শ এবং করোনাভাইরাসকে পুঁজি করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে নিয়মিত বাজার তদারকি ও অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণসহ জরুরী পরিস্থিতিতে পাথরঘাটা বাসীকে সর্বোচ্চ সচেতন থাকতে এবং সরকারের দেয়া নির্দেশ বাস্তবায়নে উপজেলা নির্বাহি অফিসার এবং থানার ওসি দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন বলে জানিয়েছেন।

0Shares

Comment here