অর্থনীতিখেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

পরিবেশ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী বিতরন।।

নিজস্ব প্রতিবেদক: রাজধানী রামপুরায় আজ শনিবার পরিবেশ ফাউন্ডেশনের উদ্যোগে বিতরন করা হয়েছে খাদ্যসামগ্রী, মাস্ক ও স্যানিটাইজার।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের চলমান ১০ দিনের হোম করেনটাইনডে উপলক্ষে কর্মহীন মানুষ যখন দারিদ্র্যতায় মানবেতর জীবনযাপন করছেন, ঠিক তখনই সরকারের পাশাপাশি    বেসরকারি প্রতিষ্ঠান পরিবেশ ফাউন্ডেশনও তাদের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন এসব খেটে খাওয়া মানুষকে সাহায্য করতে। তারা হতদরিদ্রদের মাঝে তুলে দিচ্ছেন খাদ্যসামগ্রী।

ব্যক্তি উদ্যোগে বিনা মূল্যে হত দরীদ্রদেরকে চাল-ডাল, মাস্ক ও স্যানিটাইজার বিতরন করছে এ ফাউন্ডেশন।

পরিবেশ ফাউন্ডেশনের  অর্থায়নে কারো সহযোগিতা ছাড়াই দিনমজুর, রিকশাচালক ও নানান শ্রেণীর নিম্নআয়ের মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী সহ স্যানেটাইজার বিতরন করা হয়।

এছাড়াও ফাউন্ডেশন কর্তৃক আগামীতে স্ব স্ব এলাকার মসজিদে সাবান ও স্যানিটাইজার পণ্য বিতরনের সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিবশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান বলেন দেশের এই সংকটময় মুহূর্তে যার যার সামর্থ্য অনুযায়ী বিবেকের তারাণায় এগিয়ে আসা উচিত পাশাপাশি  বিত্তবানদের  প্রত্যেকে যেন এগিয়ে আসেন তার জন্য তিনি অনুরোধ করেন।

খাদ্যসামগ্রী বিতরন কালে এ সময় তার সঙ্গে ছিলেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান, নির্বাহী পরিচালক শাহবাজ জামান, ডেপুটি ডিরেক্টর মোস্তফা ফয়সল, ডিরেক্টর প্রশাসন মোঃ সামছুর রহমান, রাকিব হাসান, মোরশেদুল ইসলাম প্রিন্স।

0Shares

Comment here