খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের অভিযানে অসামাজিক কাযকালাপে ১১ জন গ্রেফতার

গোলাম কিবরিয়া রনিঃ  নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের অভিযানে অসামাজিক কার্যকলাপ অবৈধ পতিতাবৃত্তি করার সময় নারী পুরুষসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  গতকাল ১৯ মার্চ রাতে নারায়ণগঞ্জ সদর থানাধীন বাবুরাইল (বউবাজার) এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে আব্দুল লতিফ মিয়ার ভাড়াটিয়া বাসা থেকে আব্দুল লতিফ (৪৫) ময়না খাতুন (২৮) বিলকিস (৩০) কে গ্রেফতার করে ডিবি পুলিশ।

একই অভিযানে সিদ্দিরগঞ্জ থানাধীন এনায়েত নগর এলাকা থেকে একই কাজে লিপ্ত থাকায় জোসনা বেগম (৪০) তার বসত ঘর হইতে শিরিনা বেগম ও কল্পনা বেগমকে গ্রেফতার করা হয়। হিরাঝিল এলাকা হইতে বিলকিস বেগম (৩০) এবং তার ভাড়াটিয়া বাসা হইতে শিউলি (৩৫) জুয়েল (২২) বিল্লাল হোসেন (২২) আফজাল (২০) কে একই অপরাধে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর ও সিদ্দিরগঞ্জ থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

এবিষয়ে জেলা ডিবির দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, অপরাধ নির্মূলে মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে সকল অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আমরা কাজ করে যাচ্ছি। সকল অপরাধের সাথে আমরা আপোষহীন। অপরাধ নির্মূলে আমাদের অভিযান অব‌্যাহত রয়েছে।

0Shares

Comment here