খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

ভালুকায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ঝাঁকজমকপুর্ণ ভাবে পালিত

সাইফুল ইসলাম ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহে ভালুকা উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ঝাঁকজমকপুর্ণ ভাবে পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে ভোর থেকে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছেন।
(১৭ মার্চ) ভোরে উপজেলা পরিষদ চত্তরে সূর্যদয়ের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে দিবসটির শুভ সুচনা করা হয়। পরিষদ চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা।
এর আগে সকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।পরে উপজেলা পরিষদ মিলানায়তনে প্রশাসনের আয়োজনে আলাচনা সভা অনুষ্ঠিত হয়।
নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের এমপি মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ (সাবেক) চেয়ারম্যান আলহাজ¦ গোলাম মোস্তফা, পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ূম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড,শেলিনা রশিদ, উপজেলা প.প কর্মকর্তা, ডাঃ সোহেলী শারমিন, মডেল থানা ওসি মোহাম্মদ মাইন উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কে.এম আবুল হোসেন খান মিলন, নাজিম উদ্দিন, ডেপুটি কমন্ডার গোলাম মোস্তফা খান, যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন,সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব প্রমূখ।
এ সময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সামাজিক, সংস্কৃতিক সংগঠন, সাংবাদিক, সূধীজন উপস্থিত ছিলেন।
0Shares

Comment here