খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

কুমিল্লা বুড়িচং শংকুচাইলে ৫ বছরের শিশু ধর্ষণের শিকার

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার বুড়িচংয়ের রাজাপুর ইউপির ঘিলাতলা গ্রামের পাঁচ বছরের এক শিশুকে চাচাতো ভাইয়ের হাতে ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১২ মার্চ) বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে বুড়িচং থানা পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, কুমিল্লা বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ঘিলাতলা গ্রামের শিশুটি স্থানীয় মাদার শংকুচাইল কিন্ডার গার্ঢেনের ছাত্রী। তার মা চার মাস বয়সের ভাইকে ডাক্তার দেখানোর জন্য শিশুটির বাবার নিকট তার মেয়েকে রেখে গাজীপুর কালিকাপুর বাজারে যান। পরে শিশুটির পিতা তাকে বাড়িতে রেখে পাশের চা দোকানে যান। সন্ধ্যা সাড়ে ৬টার সময় তিনি বাড়ি ফিরে দেখেন স্বজনরা কান্না করছেন, শিশুর জামা রক্তে ভেজা। তার ও স্ত্রীর অনুপস্থিতিতে বাড়ির গাজী শফিকের ছেলে নেয়ামত উল্লাহ (২৫) শিশুটিকে একই বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে নেয়ামত উল্লাহ পালিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজ্জামেল হক বলেন, এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। আসামি গ্রেফতারের পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here