খেলার মাঠেধর্মকর্মপ্রযুক্তি

কুমিল্লা কোতয়ালী থানাধীন ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিন কাদির ৩ সেরা পুরষ্কারে পুরস্কৃত

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস.আই) শাহিন কাদির কুমিল্লা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তিন সেরা পুরস্কারে পুরষ্কৃত হলেন।

পুরস্কার তিনটি হলো, সেরা ফাঁড়ির ইনচার্জ ক্যাটাগরিতে প্রথম এবং রহস্য উদঘাটনের সেরা অফিসার ক্যাটাগরিতেও প্রথম। এছাড়াও সেরা অফিসার হিসেবেও তিনি পেয়েছেন বিশেষ পুরষ্কার।

বৃহস্পতিবার (১২ মার্চ) কুমিল্লা জেলা পুলিশের ফেব্রুয়ারি মাসের সাফল্যের উপর নির্ভর করে মাসিক কল্যান সভায় এই পুরষ্কার প্রদান করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার বিপিএম (বার), পিপিএম সৈয়দ নুরুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমনসহ অন্যান্যরা।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস.আই) মোহাম্মদ শাহিন কাদির সম্প্রতি এই ফাঁড়িতে যোগদানের পর আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ও আমড়াতলী ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিভিন্নস্থানে ব্যাপক অভিযান পরিচালনা করেন।

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে তার ফাঁড়ি এলাকাধীন মামলার তদন্ত, মাদক উদ্ধারসহ বিভিন্ন কাজে সফলতার কারনে শাহীন কাদির পেয়েছেন সেরা ফাঁড়ি/তদন্ত কেন্দ্র ইনচার্জ প্রথম পুরষ্কার।
কুমিল্লার পালপাড়া এলাকার মহেশপুর থেকে গ্রামীন ব্যাংকের ৫ লাখ ৫৩ হাজার ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও আসামী গ্রেফতারের ঘটনায় তিনি পেয়েছেন রহস্য উদঘাটনের সেরা অফিসার এর প্রথম পুরষ্কার।
এছাড়াও, কুমিল্লা চান্দিনায় জীবনের ঝুকি নিয়ে অস্ত্রসহ ডাকাতকে গ্রেফতারের ঘটনায় সাহসিকতার জন্য সেরা অফিসার হন শাহীন কাদির। এই ঘটনায় দুই মামলার রহস্যও উদঘাটিত হয়। এজন্যও তিনি পুরষ্কৃত হয়েছেন।
দেশ ও জনগণের কল্যাণে সবসময় যেন সততার ও নিষ্ঠার সাথে যেন অর্পিত দায়িত্ব পালন করতে পারি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করে কুমিল্লা কোতয়ালি থানাধীন ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস.আই) শাহীন কাদির বলেন, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন ও কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক সহ সিনিয়র কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞ ও আমার সহকর্মীদের প্রতি ধন্যবাদ জানাই। তাদের অনুপ্রেরনায় আমি ভালো কাজ করছি এবং ভবিষ্যতেও এমন সফলতা ধরে রাখার চেষ্টা করবো বলে তিনি জানান।
0Shares

Comment here