খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদকের জন্মদিন উদযাপন

 

কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়া সাংবাদিক ফোরাম ও আপন নিউজ বিডি ডট.কমের আয়োজনে কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও আপন নিউজ বিডি ডটকমের সম্পাদক এস এম আলমগীর হোসেনের জন্মদিন উদযাপন হয়েছে।

তাঁর জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার (১০ মার্চ) সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরাম কার্যালয়ে ঘরোয়া পরিবেশে কেক কেটে তাঁর জন্মদিন উদযাপন করেন আপন নিউজ বিডি ডট.কম ও কলাপড়া সাংবাদিক ফোরাম। পরে আলোচনা সভা ও তাঁর দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

দোয়া-মোনাজাত পরিচালনা করেন আপন নিউজের নির্বাহী সম্পাদক মাওলানা মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়া সাংবাদিক ফোরামের সহ-সভাপতি আবুল হাসনাত রিমন, কার্যনির্বাহী সদস্য মোঃ সজল বিশ্বাস, মোঃ ফখরুল, সহ-সাধারণ সম্পাদক এস এম ইলিয়াস জাবেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরুণ কবি মাইনুদ্দিন আল আতিক, আপন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মোঃ মাহতাব হোসেন হাওলাদার, নির্বাহী সম্পাদক মাওঃ মোস্তাফিজুর রহমান, সহ-ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জুলহাস মোল্লা, বার্তা সম্পাদক মোঃ নূরুল আমিন, আপন নিউজের নিজস্ব প্রতিবেদক ফেরদৌস রহমান মিল্টন ও এইচ.এম জামিল আহমদসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১০ মার্চ) কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, আপন নিউজের সম্পাদক, দৈনিক আমাদের কন্ঠ ও দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার কলাপাড়া উপজেলা প্রতিনিধি এস এম আলমগীর হোসেনের জন্মদিন ছিলো।

তাঁর শুভ জন্মদিন উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁকে অভিনন্দন জানিয়ে নিজ নিজ ফেসবুকে পোস্ট দিয়েছেন অনেকে। বিভিন্নভাবে জানিয়েছেন শুভেচ্ছা ও অভিনন্দন।

0Shares

Comment here