খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

মৌলভীবাজার ৩ টাকার মাষ্ক ৩০ টাকায় বিক্রি করায় ট্রাস্ট ফার্মেসীকে ১০ হাজার টাকা জরিমানা

মোঃ আবুল হুসেন সাজু মৌলভীবাজার প্রতিনিধি:
 নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে মাস্ক ও স্যানিটাইজার জাতীয় দ্রব্যাদি বিক্রয় করার অপরাধে মৌলভীবাজার চৌমুহনাস্থ ট্রাস্ট ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার  ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে জেলা পুলিশের একটি টিম জেলা শহরেে বিভিন্ন ফার্মেসিতে ছদ্মবেশে অভিযান পরিচালনা করেন।
মৌলভীবাজার জেলার পুলিশ সুপার  ফারুক আহমেদ পিপিএম (বার) জানান-করোনা ভাইরাস সংক্রমণের সংবাদে মৌলভীবাজারে কিছু অসাধু ঔষধ ব্যবসায়ীরা নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে মাস্ক ও স্যানিটাইজার জাতীয় দ্রব্যাদি বিক্রয় করছেন এমন গোপন সংবাদ শুনে জেলা পুলিশের  টিমকে নির্দেশ দেই নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে যে ব্যবসায়ীরা পণ্য বিক্রয় করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে। এ নির্দেশের পরই  ছদ্মবেশে অভিযান পরিচালনা করেন প্রশাসনের কর্মকর্তারা।
অভিযানকালে মৌলভীবাজার চৌমুহনাস্থ ট্রাস্ট ফার্মেসি তিন টাকার মাস্ক ত্রিশ টাকায় বিক্রয় করার অপরাধে জাতীয় ভোক্তা অধিকার আইনে নগদ দশ হাজার জরিমানা করা হয়। এই জাতীয় অভিযান সারা জেলায় অব্যাহত থাকবে।
0Shares

Comment here