খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

সিরাজদিখানের বালুরচরে গোলাগুলি ধাওয়া পাল্টা ধাওয়া

গোলাম কিবরিয়া বিশেষ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসমহল বালুচর চৌরাস্তায় দুইগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে । এ ঘটনায় উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে বলে জানাগেছে।

প্রতক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন যাবৎ আকবরনগর এলাকার সুরুজ জামান ও ছামেদ আলী গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ মার্চ) বিকাল সাড়ে ৪ টার দিকে দুই গ্রুপের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে গোলাগুলি,ইট পাটকেল নিক্ষেপসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতক্ষদর্শীরা আরো জানায়, আকবর নগর গ্রামটি কেরানিগঞ্জ উপজেলায় কিছু অংশ ও ফতুল্লা উপজেলায় কিছু অংশ মিলে আকবর নগর গ্রামটি প্রতিষ্ঠিত। তাই কে গ্রামটির নিয়ন্ত্রন নিবে এটা নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে বিরোধ লেগেই থাকে। সেই গ্রুপিংকে কেন্দ্র করে প্রথমে কেরানীগঞ্জ আকবরনগরের সুরুজ জমান গ্রুপ তার দলবল নিয়ে নারায়নগঞ্জের ফতুল্লা উপজেলার আকবরনগর গ্রামের ছামেদ আলী গ্রুপের কিছু সর্মথক খাস মহল বালুর চরে অবস্থান করছে এমন খবর পেয়ে হামল চালায়। পরে হামলা প্রতিহত করতে গিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি ফরিদ উদ্দিন জানান, ঘটনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। উত্তেজনা হয়েছে তবে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

0Shares

Comment here