খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

শার্শায় জাতীয় ভোটার দিবস পালিত 

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ “ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ার অংশ নেব ” এ স্লোগানে নানা কর্মসূচির মধ্য দিয়ে যশোরের শার্শায় জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
সোমবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ কার্যালয় হতে বর্ণাঢ্য  র‌্যালি বের হয়ে মেইন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।
পরে উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা  পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।
এই সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা (ভূমি) সহকারী কর্মকর্তা খোরশেদ আলম, উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামান সহ বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।
এদিকে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ১১ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বেনাপোল পৌর মেয়র, প্যানেল মেয়রসহ ১৪ জন সাংবাদিককে জাতীয় পরিচয় পত্র বায়োমেটিক সম্বলিত (স্মার্ট কার্ড) প্রদান করা হয়েছে।
0Shares

Comment here