খেলার মাঠেজাতীয়ধর্মকর্মরাজনীতি

আক্কেলপুরে গলায় দড়িদিয়ে স্বামী- স্ত্রীর আত্মহত্যা, জনমনে প্রশ্ন এটা হত্যা না আত্মহত্যা?

 

আক্কেলপুর প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে একই সঙ্গে স্বামী – স্ত্রীর অাত্মহত্যার ঘটনায় এলাকায় চরম ক্ষোভ ও শোকের সৃষ্টি হয়েছে।

পারিবারিক ও থানা পুলিশ সূত্রে জানা যায় আক্কেলপুর উপজেলার রায়কালি ইউনিয়নের গুডুম্বা গ্রামে এই অাত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত শাহিন ৩৫ এর মা শেফালী বেগম (৫৫) জানান গত ২৯ ফেব্রুয়ারী রাতে প্রতি দিনের মত তার পুত্র শাহিন ও তার স্ত্রী আশাতুন (২৮) নিজ ঘরে (এক কন্যা সন্তানের জননী) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরে।

পরের দিন আজ পহেলা মার্চ রবিবার সকালে শাহিনের মা তার নাতনি সাদিয়া পারভীন (০৭) কে প্রাইভেটে পাঠানোর পর ছেলে শাহিনকে ঘরে ডাকতে গিয়ে দেখে দরজা খোলা, পরে ঘরে ডুকে দেখে তার পুত্র ও পুত্রবধু ঘরে নেই।

বাড়ির আশেপাশে খোঁজ খবর করে কোন সন্ধান না পেলে এলাকার জনৈক এক ব্যাক্তির মাধ্যমে  জানতে পারে তার ছেলে ও পুত্রবধু দুজনেই গ্রামের পার্শ্ববর্তী চাত্রাপুকুর নামক স্থানে গলায় দড়ি দিয়ে উভয়ই  অাত্মহত্যা করেছে।

তৎক্ষনাৎ মা ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখতে পান শাহিন ও তার স্ত্রী আশাতুন পুকুর পাড়ে অবস্থিত তেঁতুল গাছের ডালের সঙ্গে আলাদা ভাবে দড়ি ও ওড়না পেচিয়ে অাত্মহত্যা করে ঝুলে আছে।

এই খবর পেয়ে আক্কেলপুর থানার ওসি মোঃ আবু ওবায়েদ তার সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহদুটি ময়নাতদন্তের জন্য উদ্ধার করে   থানায় নিয়ে যান।

ওসি আবু ওবায়েদ জানান স্বামী- স্ত্রীর অাত্মহত্যার কারণ তদন্ত সাপেক্ষ জানা যাবে।

জনমনের অভিমত তারা ঋৃণ অথবা পারিবারিক দন্দের কারণে এই অাত্মহত্যা করতে পারেন।

ঘটনাটি এলাকায় এক প্রকার চরম ক্ষোভের ও শোকের সৃষ্টি করেছে। এই সংবাদ লেখা পর্যন্ত অাত্মহত্যার কারণ জানা যায়নি।

থানা পুলিশ আইনি ব্যবস্থা অবাহত রেখেছেন বলে জানা গেছে।

চৈতন্য চ্যাটার্জী
আক্কেলপুর, জয়পুরহাট।
মোবাঃ ০১৭০-৫৩৮৬৫২

0Shares

Comment here