অর্থনীতিখেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

গোয়াইনঘাটে মুসলিমনগর সূর্য্য তরুণ সমাজ কল্যাণ সংস্থার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ইব্রাহীম আলী গোয়াইনঘাট প্রতিনিধিঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন মুসলিম নগর সূর্য্য তরুণ সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন শ্রমিক সংগঠনের সভাপতি ও  সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ ।

১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি মায়ের ভাষা বাংলাকে সবার উপরে স্থান দেবার জন্য ও ভাষার অধিকার প্রতিষ্ঠা করার জন্য যারা বুকের তাজা রক্ত দিয়ে বাংলাকে রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন সিলেটের গোয়াইনঘাট উপজেলা জাফলংয়ের মুসলিম নগর সূর্য্য সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ ।

অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে এক বিবৃতিতে সূর্য্য তরুণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ খলিলুর রহমান ‘বলেন, বাংলা মায়ের দামাল সন্তানেরা যারা জীবনের পড়োয়া না করে বাংলাকে মায়ের ভাষা হিসেবে প্রতিষ্ঠার জন্য বুকের তাজা রক্ত বিলীন করে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন, তাদের প্রতি অন্তরের অন্তঃস্থল থেকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছি। ভাষা সৈনিকদের পথচলায় আমাদের নতুন দিনের অঙ্গিকার ব্যক্ত মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলতে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

0Shares

Comment here