খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

আক্কেলপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

আক্কেলপুর,প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জয়পুরহাটের আক্কেলপুরে বর্নাঢ্য র‌্যালী, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ (১৫ ফেব্রুয়ারি) শনিবার সকাল ১০ টায় আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজের আয়োজনে কলেজ মাঠ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে এসে শেষ হয়।

পরে কলেজ মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামের সভাপতিত্বে এসময়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর,এমআর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোকসেদ আলী, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ, কলেজের দাতা সদস্য কামরুজ্জামান কমল ও প্রতিষ্ঠাতা সদস্য মাহফুজা সুলতানা মলি সহ আরো অন্যান্য নেতৃবৃন্দরা।

চৈতন্য চ্যাটার্জী , আক্কেলপুর,জয়পুরহাট।

0Shares

Comment here