খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

শাহজাদপুরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ উপজেলা শাখা কমিটির পরিচিতি সভা।

মাহফুজুর রহমান, সিরাজগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শাহজাদপুর উপজেলা শাখার কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টায় শাহজাদপুর পৌর এলাকার সমবায় মার্কেটে উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবলা।
তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আর্দশকে জাগ্রত করাই হবে আমাদের মূল লক্ষ্য। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছে। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নত শিখরে নিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, জামায়াত শিবির ও বিএনপির রাজাকাররা উন্নয়নে বাঁধাগ্রস্থ করছে এবং প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে।
২০০৪ সালে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় তাকে প্রাণনাশের চেষ্টা করেছিল। কিন্তু ১৬ কোটি মানুষের দোয়ায় আজও সে বেঁচে আছে। শাহজাদপুরকে রাজাকার মুক্ত শাহজাদপুর ঘোষণা করবো।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ডের মহা-সচিব তারিক খাঁনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক সাবেক জিএস  আরিফুল ইসলাম পলাশ, গাড়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন প্রমুখ।
নাসির উদ্দিনকে সভাপতি, আরিফুল ইসলাম পলাশকে সাধারণ সম্পাদক, আবুল হাসনাত টিটোকে সাংগঠনিক সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

0Shares

Comment here