খেলার মাঠেজাতীয়ধর্মকর্ম

আক্কেলপুরে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত।

 

চৈতন্য চ্যাটার্জী আক্কেলপুর, প্রতিনিধিঃ-“পুলিশিই জনতা ,জনতাই পুলিশ” এই স্লোগানকে সামনে রেখে জয়পুরহাটের আক্কেলপুরে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মুজিব বর্ষ উপলক্ষে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন,ধর্ষণ বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ (১১ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিকেলে আক্কেলপুর উপজেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে আক্কেলপুর থানা চত্বরে থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ওবায়েদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোঃ সালাম কবির (পিপিএম)।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ। বক্তব্য রাখেন জয়পুরহাট অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ  সালাম আকন্দ , উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকিউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, আক্কেলপুর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি অধ্যক্ষ মোকসেদ আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, রুকিন্দীপুর ইউপি পরিষদের চেয়ারম্যান আহসান কবির এ্যাপ্লব প্রমুখ।
প্রধান অতিথি মোঃ সালাম কবির (পিপিএম) তার বক্তব্যে বলেন, বাংলাদেশে পুলিশের সাথে সাথে উপজেলার প্রতিটি ইউনিয়নের জনসাধারণ মানুষকেও সচেতন হতে হবে এবং তাদেরকে সচেতনতা মূলক কাজ বেশি বেশি করে করতে হবে। তানা হলে শুধু পুলিশের একার পক্ষে মাদক, সন্ত্রাস, দুর্নীতি জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, চুরি, ছিনতাই নারী ও শিশু নির্যাতন সহ ধর্ষণের মতো জগন্য কাজ বন্ধ করা সম্ভব হবেনা।
তাই জনসাধারণ যদি কোন চোরাকারবারি, ডাকাতি, ছিনতাইকারী, মাদক কারবারি, জঙ্গিবাদ, সন্ত্রাস ধরতে পারেন তাহলে আপনারা নিজ হাতে আইন তুলে না নিয়ে সঙ্গে সঙ্গে আমাদেরকে খবর দেবেন এবং আমরা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো।
0Shares

Comment here