জাতীয়শিক্ষাঙ্গনস্বাস্থ্যপাতা

সেন্টমার্টিনে পুলিশ ফাঁড়ি উদ্বোধন করলেন আইজিপি জাবেদ পাটোয়ারী।

 

রহমত উল্লাহ টেকনাফ থেকে: আইজিপি ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী সেন্টমাটিন দ্বীপে নব-নির্মিত দৃষ্টনন্দিন পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস ০৫ই ফেব্রুয়ারী দুপুর ১টার দিকে উদ্বোধন করেন।

দৃষ্টনন্দিন স্থাপত্য শৈলীতে টেকনাফ উপজেলায় অবস্থিত দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিনে পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস ভবন ২টি নির্মিত হয়েছে ।

উল্লেখ্য গত ০১ফেব্রুয়ারী শনিবার কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসনে বিপিএম (বার)সেন্টমার্টিনে নব-নির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস পরির্দশনে যান।

পরির্দশন কালে তিনি টেকনাফ মডেল থানার (ওসি) তদন্ত এবিএম দোহা,সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনর্চাজ পুলিশ পরির্দশক ফজলুল আলমসহ উপস্থিত অন্যান্যদের উদ্বোধনে’র বিষয় প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

সুত্রমতে জানা যায়, পুলিশের মহাপরির্দশক (আইজিপি) ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ০৫ই ফেব্রুয়ারী পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস উদ্ধোধন শেষে সেন্টমাটিনে রাত্রী যাপন করবেন এবং পরেরদিন ০৬ ফেব্রুয়ারী সেন্টমার্টিন ত্যাগ করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের (আইজিপি’র) সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ বিপিএম(বার)পিপিএম, অতিরিক্ত ডিআইজি মোঃ জাকির হোসনে খান পিপিএম, কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসনে বিপিএম (বার) সহ টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতার্গণ।

উল্লেখ্য ২০১০ সালের ৩১ জানুয়ারী তৎকালীন পুলিশের (আইজিপি)নুর মোহাম্মদ সেন্টমার্টিন দ্বীপে নব-নির্মিত পুলিশ ফাঁড়ি ও পুলিশ অফিসার্স মেস নিমার্ন কাজের আনুষ্টানিক উদ্বোধন করেছিল। এর আগে ২০০৯-২০১০ র্অথবছরে পুলিশ বিভাগের বাস্তবায়নে ২১ লক্ষ ৫০ হাজার টাকা চুক্তি মুল্যে সীমানা প্রাচীর নিমার্ন করা হয়েছিল।

0Shares

Comment here