রকমারিরুপসী বাংলালাইফস্টাইল

কুমিল্লা নগরীর গোবিন্দপুরে র‍্যাব-১১ অভিযানে ৯ শত পিছ ইয়াবাসহ আটক-২।

কুমিল্লা প্রতিনিধি :কুমিল্লার নগরীর গোবিন্দপুর এলাকায় র‌্যাব-১১ বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে ৯ শত পিছ ইয়াবা ও ৩ টি মোবাইল ফোন, মাদক বিক্রয়ের নগদ ২০ হাজার টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করে র‍্যাব।
আটককৃত আসামিরা হলেন- মোঃ ফারুক আহম্মেদ (২৯) সদর উপজেলার জালুয়াপাড়া এলাকার মৃত.আমির আলীর ছেলে এবং মোঃ মেহেদী হাসান শাহীন (২৩) কুমিল্লা নগরীর দৌলতপুর এলাকার মোঃ জামাল হোসেনের ছেলে।
র‌্যাব সুত্রে জানা যায় , র‍্যাব-১১ ও সিপিসি-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৯ শত পিছ ইয়াবাসহ ২ মাদক মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় তার কাছ থেকে ১ হাজার পিছ ইয়াবা ৩টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকা উদ্ধার করে র‍্যাব।
এবিষয়ে র‌্যাব-১১ ও সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা নগরী ও দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করার কথা স্বীকার করে।
এঘটনায় আটককৃত আসামিদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার তাদেরকে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here