অর্থনীতিজাতীয়রাজনীতিস্বাস্থ্যপাতা

শার্শা সীমান্তে বিএসএফের নির্যাতনে বাংলাদেশীর মৃত্যু।

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের অগ্রভুলোট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) নির্যাতনে হানেফ আলী (৩৩) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। নিহত হানেফ আলী অগ্রভুলোট গ্রামের শাজাহান আলীর ছেলে।

নিহতের বাবা জানান, হানেফকে বুধবার রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তিনি আজ বৃহস্পতিবার দুপুরে খবর নিয়ে জানতে পারেন ভারত থেকে গরু আনতে যাওয়ার পথে বিএসএফ তাকে ধরে ক্যাম্পে নিয়ে যায়। এরপর বেধড়ক মারধর করে। শারীরিক নির্যাতনে তার অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বর্তমানে হানেফের লাশ ভারতের গাইঘাটা পুলিশের হেফাজতে আছে বলে জানা গেছে। বিষয়টি বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) জানানো হয়েছে বলেও জানান নিহতের বাবা।

এদিকে নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। সংসারের একমাত্র অভিভাবক ও উপার্জনকারী হানিফের মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে পরিবারটি।

স্থানীয় ইউপি সদস্য তবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজিবি ও বিএসএফের সঙ্গে যোগাযোগ করে লাশ ফেরত আনার চেষ্টা চলছে।

এ ব্যাপারে ২১বিজিবি ব্যাটালিয়নের অগ্রভুলোট ক্যাম্পের কমান্ডার মোফাজ্জেল হোসেন জানান, বিষয়টি তারা শুনেছেন। বিএসএফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। বিএসএফকে বিজিবির পক্ষ থেকে পতাকা বৈঠকের আমন্ত্রণ জানানো হয়েছে।

0Shares

Comment here