অর্থনীতিরাজনীতি

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত।

দিগন্তর রিপোর্টঃ কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- আবুল হাশিম (৩০) ও মো. আইয়ুব (২৪)।

বুধবার ভোরে উপজেলার শামলাপুরের বাহারছড়া মেরিন ড্রাইভ এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত রোহিঙ্গারা মাদককারবারি। নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্পের হোছাইন শরীফের ছেলে হেড মাঝি আবুল হাশিম এবং শামসুল আলমের ছেলে মো. আইয়ুব।

র‌্যাব-১৫ (সিপিসি-১)-এর টেকনাফ ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শাহ আলম বলেন, গোপন খবর পেয়ে বুধবার ভোরে র‌্যাবের একটি দল উপজেলার শামলাপুরের বাহারছড়া মেরিন ড্রাইভ এলাকায় অভিযানে যায়। এ সময় মাদককারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করেন। কিছুক্ষণ পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে অস্ত্র ও মাদকসহ গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করা হয়।

পরে তাদের টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়। এর পর অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন তারা মারা যান। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দুটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা কার্তুজ, ছয় রাউন্ড কার্তুজের খোসা জব্দ করা হয়েছে বলে জানান ওসি।

0Shares

Comment here