জাতীয়রাজনীতি

বিএনপি নেতা সাবেক সাংসদ কাজী সেকেন্দার আলী ডালিমের মৃত্যু।

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র খুলনা মহানগর শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক খুলনা ৩ (খালিশপুর- দৌলতপুর) সাবেক সংসদ সদস্য খুলনা গণমানুষের নেতা কাজী সেকেন্দার আলী ডালিম আজ ১৪ জানুয়ারি  মঙ্গলবার ঢাকা সিএমএইচ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে খালিশপুর দৌলতপুর খুলনায় শোকের ছায়া নেমে এসেছে।

তিনি আজীবন সংগ্রামী ও গণমানুষের সাথে সম্পৃক্ত হয়ে কাজ করে গেছেন। আজীবন যে জাতীয়তাবাদী দল (বিএনপি) তিনি ধারণ করতেন সেই দল থেকে তিনি কখনও সংসদ সদস্য নির্বাচিত হতে পারেননি। তবে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের টিকিট নিয়ে ৯৬তে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে তিনি আবার বিএনপিতে ফিরে এসেছিলেন।

মৃত্যুর আগে তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ছিলেন। তিনি খালিশপুর দৌলতপুর অন্তর্গত বহু স্কুল কলেজ মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। একজন শিক্ষক হিসেবেও তিনি সকলের কাছে খুব প্রিয় ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা ও মহাসচিব খুলনার খালিশপুরের কৃতি সন্তান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি-সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, কাজী সেকেন্দার আলী ডালিমের মৃত্যুতে খুলনাবাসী বিশেষ করে খালিশপুর একজন অভিবাবক হারাল।

0Shares

Comment here