অর্থনীতিজাতীয়প্রযুক্তি

শাহজাদপুরে দু’দিনব্যাপি মুজিব শত বর্ষের উদ্বোধন।

সিরাজগঞ্জ প্রতিনিধি: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্ম শত বাষির্কী উপলক্ষে সিরাজগঞ্জের শাহজাদপুরে দু’দিনব্যাপি মুজিব শত বর্ষের উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসন আয়োজিত দু’দিন ব্যাপি অনুষ্ঠানমালার প্রথমদিন আজ শুক্রবার বিকেলে উপজেলা চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় । পরে জাতীয় অনুষ্ঠানের সাথে ক্ষণ গণনা যন্ত্র উদ্বোধন উপভোগ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার সভাপতিত্বে এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এএম আব্দুল আজিজ, অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী, সহকারি কমিশনার ভ’মি জাকিয়া সুলতানা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের বিশ্বাস, প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুল হক, সরকারি কলেজের সহকারি অধ্যাপক মাহবুবুর রহমান মিলন, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান প্রমূখ।
এর আগে বৃহস্পতিবার রাত ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্ম শত বাষির্কীর দু’দিন ব্যাপি অনুষ্ঠানমালা নিয়ে শাহজাদপুরে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন উপজেলা নির্বাহী অফিসার।
0Shares

Comment here