অর্থনীতিখেলার মাঠেজাতীয়ধর্মকর্মপ্রযুক্তি

দিনাজপুরের চিরিরবন্দরে মহানবী(সাঃ) কে নিয়ে ফেসবুকে কুটুক্তি করায় যুবক আটক।

মোঃ মিজানুর রহমান,
দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের চিরিরবন্দরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্ম ও মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করার অপরাধে চিত্র রায় (২৫) নামের এক যুবককে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে ০৮/০১/২০২০ ইং, বুধবার বিকালে উপজেলার ০২ নং সাতনালা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মানিক বাটি গ্রামে। চিত্র রায় ওই এলাকার মিস্ত্রি পাড়ার প্রভাষ চন্দ্র রায়ের পূত্র বলে জানা গেছে।
জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিত্র রায়, Chitro Roy Chitro নামক একটি ফেসবুক আইডি থেকে ইসলাম ধর্ম ও মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তিমূলক একটি লেখা পোষ্ট করে।
পোষ্টটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেলে বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার রায় ও সাতনালা ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান দুলাল ফোর্স নিয়ে চিত্র রায়ের বাড়িতে হাজির হয়। পরে বাড়িতে তাকে পাওয়া না গেলে পার্শ্ববর্তী পাড়া থেকে তাকে অাটক করা হয়।
এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত চিত্র রায়ের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ইতিমধ্যে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ০৪।
বর্তমানে বিষয়টি নিয়ে এলাকাজুড়ে চাপা উত্তেজনা বিরাজ করছে।
0Shares

Comment here