অর্থনীতিজাতীয়প্রযুক্তি

লামায় স্কুল ছাত্রীর জোরপূর্বক আপত্তিকর ছবি তোলার ঘটনায় প্রধান আসামী মামুনকে গ্রেপ্তার।

নিজস্ব সংবাদদাতা লামা বান্দরবানঃ তথ্য প্রযুক্তির সহায়তায় লামা থানার উপ-পরিদর্শক(এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আইয়াতুল্লাহ্’র নেতৃত্ব লামায় নবম শ্রেণীর এক ছাত্রীর আপত্তিকর ছবি তুলে ফেইসবুক ও ইউটিউব এবং এলাকায় পোষ্টার সাঁটানোর ঘটনার প্রধান আসামী মোঃ মামুনকে পাঁচ মাস পর গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ ৭ জানুয়ারী গভীর রাত ২টার সময় উপজেলার বড়ছনখোলা এলাকা থেকে এ মামলার প্রধান এ আসামীকে গ্রেপ্তার করা হয়।

লামা থানার উপ-পরিদর্শক মোঃ আইয়াতুল্লা জানান, বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পাঁচ নং ওয়ার্ডের বড়ছন খোলা এলাকার নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে গ্রেপ্তারকৃত ১নং আসামী মোঃ মামুনের নেতৃত্বে আরো কয়েকজন বখাটে মিলে গত ৭ আগষ্ট জোর করে আপত্তিকর ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ও এলাকার জন গুরুত্বপূর্ণ স্থানে পোষ্টারিং করে আসামী মামুন ও অপরাপর আসামীরা।

এ ঘটনায় ঐ স্কুল ছাত্রীর মা রেনুয়ারা বেগম গত ২৮ আগষ্ট বুধবার ২০১৯ রাত সাড়ে ১১ টায় লামা থানায় আসামীদের বিরোদ্ধে মামলা করেন। মামলায় মামুন নামের এক বখাটেসহ আরো চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করা হয়।

এ ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানিয়েছেন, গ্রেপ্তারকৃত আসামী মোঃ মামুনকে আদালতে পাঠানোর পক্রিয়া চলছে।।

0Shares

Comment here