অর্থনীতিজাতীয়প্রযুক্তি

ডিএসসিসি নির্বাচনে ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী মাসুম মোল্লার গনসংযোগ।

মোস্তফা ফয়সালঃ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের মাঝে ব্যাপক প্রচার প্রচারনা। কন কনে শীতকে উপেক্ষা করে তারা ভোর থেকে মধ্য রাত পর্যন্ত গনসংযোগ করে ব্যাস্ত সময় পার করছেন।।

আগামী ১০ জানুয়ারী প্রতীক বরাদ্দ পাওয়ার আগ থেকেই প্রার্থীর ভোটারদের সাথে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানাগেছ।

নানান প্রতিশ্রুতির মধ্যে দিয়ে প্রার্থীরা ইতোমধ্যে  প্যানা পোষ্টারের মাধ্যমে নিজ নিজ এলাকায় চালাচ্ছেন তাদের প্রচার প্রচারণা।

৩০ জানুয়ারী নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মাঝে একধরনের উৎসবের আমেজও দেখা যাচ্ছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ৫০ নং ওয়ার্ড থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হয়েছেন আলহাজ্ব মাসুম মোল্লা। তিনি এ প্রতিবেদককে বলেন এলাকার মানুষের এক প্রকার পিড়া পিড়িতেই এবারই প্রথম তিনি মনোনয়ন ফরম কিনলেন।

 

ছাত্রলীগের মধ্যে দিয়ে রাজনীতিতে প্রবেশ করা বৃহত্তর ডেমরা থানা আওয়ামীলীগের সাবেক এ সদস্য বলেন দলের দুঃসময়ে রাজপথে থেকেছি, হামলা মামলার স্বীকার হয়েছি তবু দলকে ছেড়ে যাইনি। দলের প্রয়োজনে সদা প্রস্তুত আছেন বলেও তিনি জানান।

তিনি বলেন স্বাধীনতার পর থেকে সম্প্রসারিত ঢাকা দক্ষিণের ৫০ নং ওয়ার্ডটি বরাবরই আওয়ামীলীগের বেদখলে তাই এলাকার উন্নয়ন ও সাধারণ জনগনের কথা চিন্তা করে কিভাবে ওয়ার্ডটিকে একটি যুগোপযোগী ও মডেল ওয়ার্ড হিসেবে আধুনিকায়ন করে গড়ে তোলা যায় তার জন্যেই তিনি এবারই প্রথম প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন।

ওয়ান ইলেভেন ও অপারেশন ক্লীনহার্টে ক্ষতিগ্রস্থ হওয়া এ নেতা বলেন এই এলাকায় আমার জন্ম। আমার শৈশব, কৈশোর, আমার জন্ম,আমার বেড়ে ওঠা আমার রাজনীতি সব কিছুই এলাকার মানুষের জানা। আমার বিশ্বাস নেত্রী আমাকে দল থেকে মনোনীত করায় দলের আস্থার প্রতি আমি মর্যাদা রাখবো। বিপুল ভোটের ব্যাবধানে জয়ী হবো ইনশাল্লাহ।

0Shares

Comment here