অর্থনীতিজাতীয়প্রযুক্তি

শাহজাদপুরে খেলনা পিস্তলসহ জনতার হাতে ২ যুবক আটক।

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে খেলনা পিস্তল দিয়ে এক দোকানিকে ভয়ভীতি প্রদর্শনের সময় ২ জনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে পুলিশ এসে আটককৃত ওসমান গণি নয়ন (২৫) ও আলামিন হোসেন (১৫) কে থানায় নিয়ে যায়।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার বেতকান্দি বাজারে নুরনবী হোসেন নামের এক দোকানির সাথে কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। পরে অন্যান্য দোকানিরা ও স্থানীয় মানুষজন এসে উপস্থিত যুবকদের নিবৃত করে।

পরে যুবকদের আচরণ অস্বাভাবিক মনে হলে স্থানীয় একজন তাদের শরীর তল্লাশি করার কথা বলেন। তখন ওসমান গণি নয়ন তার পকেটে থাকা একটি পিস্তল বের করে। মুহূর্তেই মানুষজনের মধ্যে আতঙ্ক ছাড়িয়ে পরে। তৎক্ষণাৎ লোকজন ওসমান গণি নয়নের কাছ থেকে পিস্তলটি কেড়ে নেয় এবং তাদের আটকের চেষ্টা করা হলে দুজন ছাড়া বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

আটকৃতরা হলো উপজেলার চর কাদাই  মধ্য পাড়া গ্রামের মৃত রজব আলীর পুত্র ওসমান গণি নয়ন (২৫) ও একই গ্রামের জহুরুল হক মন্টুর পুত্র আলামিন হোসেন (১৫)। পরে শাহজাদপুর থানায় খবর দিলে মোঃ সহিদুল ইসলামের (ওসি তদন্ত) নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পিস্তলটি পরীক্ষা করে মোঃ সহিদুল ইসলাম (ওসি তদন্ত) সাংবাদিকদের নিশ্চিত করে পিস্তলটি একটি খেলনা পিস্তল।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, আটকৃত ও পলাতক মোট ৫ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় চর বেতকান্দি গ্রামের মৃত ইসাহাক মোল্লার পুত্র মোঃ নুরনবী বাদী হয়ে  একটি মামলা দায়ের করেছে। আসামীদের আজ বৃৃহস্পতিবার শাহজাদপুর চৌকি আদালতে প্রেরণ করা হয়েছে।

0Shares

Comment here