অর্থনীতিজাতীয়প্রযুক্তি

সিলেট বিভাগীয় প্রেসক্লাবের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান।

 

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান সিলেট ব্যুরোঃ

সিলেট বিভাগীয় প্রেসক্লাবের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মুক্তিযোদ্ধাদের সম্মানে সিলেট বিভাগীয় প্রেসক্লাবের উদ্যোগে গতকাল ২৯ ডিসেম্বর রোববার গার্ডেন টাওয়ারের বিভাগীয় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সন্ধায় বীর মুক্তিযোদ্ধাদের সম্মাানে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমনের সভাপতিত্বে ও আইন উপদেস্টা এডভোকেট শ্রী জয়দীপ আচার্য এর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুর রফিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মু্িক্তযোদ্ধা আব্দুল খালিক, য্ক্তুরাষ্ট প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাই, এডভোকেট মো.মোমিনুল ইসলাম, যুক্তরাজ্য ও সিলেট আমার সিলেটের যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক আলতাফ হোসেন।

সভা শেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহিলা মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী, মরহুম মুক্তিযোদ্ধা আব্দুল মালিক মিয়ার পক্ষে তাঁর ছেলে কতোয়ালী মডেল থানার ওসি মো.সেলিম মিয়া ও মুক্তিযোদ্ধা শ্রী নিবাস দাশকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে আব্দুর রফিক তার বক্তব্যে সাংবাদিকদের সমাজের দর্পণ উল্লেখ করে বলেন সত্য ও বস্তনিষ্ট সংবাদ প্রকাশিত করাই সাংবাদিকদের প্রধাান লক্ষ্য, সাংবাদিকরা যদি সমাজের কল্যাণে এগিয়ে আসেন তাহলে আমাদের দেশ অনেক এগিয়ে যাবে। উক্ত সম্মাননা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সকল সদস্য ও নেতৃবৃন্দরা।

0Shares

Comment here