অর্থনীতিজাতীয়প্রযুক্তি

শার্শায় সুবিধাবঞ্চিত প্রতিবন্ধি শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ।

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃযশোরের শার্শার নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টারের সুবিধা বঞ্চিত প্রতিবন্ধি শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১১ টার সময় শার্শা ইউনিয়ন পরিষদ চত্বরে  রোটারী ক্লাব অব যশোর রুপান্তর ও সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ঝিকরগাছার আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ  পুলিশের এডিশনাল ডিআইজ মনিরুজ্জামন বেল্টু।
শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার এর পরিচালনায় ও সভাপতিত্বে এসময় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব যশোরের সভাপতি শামছুল আলম, সাবেক সভাপতি স্মৃতি কনা দাস, আহসান সামাদ বাবুল, শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালেহ আহমেদ, ইউপি সদস্য সোহরাব হোসেন, শার্শা থানা অফিসার ইনচার্জ আতাউর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এর আগে অতিথিদের আগমনে সংস্থার পক্ষ থেকে স্বাগত জানানো হয়। পরে অতিথিরা প্রতিবন্ধি শিক্ষার্থীদের ক্লাসরুম ঘুরে ঘুরে দেখেন এবং তাদের বিভিন্ন খোঁজ খবর নেন। অনুষ্ঠান শেষে প্রতিবন্ধি সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ তুলে দেন অতিথিবৃন্দ।
0Shares

Comment here