অর্থনীতিজাতীয়প্রযুক্তি

কুমিল্লা সদরে ছত্রখীল পুলিশ ফাড়ির অভিযানে ৪৫ কেজি গাঁজা উদ্ধার। আটক-৩।

কুমিল্লা প্রতিনিধি এ.কে পলাশ : কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ী পুলিশের অভিযানে কুমিল্লা-বাগড়া সড়কের মির্জানগর এলাকায় মাছবাহী পিকআপ থেকে ৪৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সদর উপজেলার   কুমিল্লা-বাগড়া সড়কের মির্জানগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃত আসামিরা হলেন : মোঃ শাহিন সর্দার (৩২) নওগাঁ জেলার পত্নীতলা কাঞ্চন এলাকার রহিম উদ্দিন সর্দারের বাড়ীর, মোঃ নূরুল ইসলাম (১৯) ঘোষনগর গ্রামের নবীর উদ্দিনের ছেলে, মোঃ অলি উল্ল্যাহ (১৯) মোঃ বাবলু মিয়ার ছেলে
পুলিশ সুত্রে জানা যায়, মাদক ও চোরাচালান বিরোধি বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৪ ডিসেম্বর)  সকাল আনুমানিক ৮ টায় ছত্রখীল পুলিশ ফাঁড়ীর ইনচার্জ উপ-পরিদর্শক (এস.আই) শাহীন কাদির সঙ্গীয় ফোর্সসহ আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মির্জানগর কুমিল্লা-বাগড়া সড়কের উপর অবস্থান নেয়। কুমিল্লাগামী একটি নীল রংয়ের পিকআপ (বগুড়া-ন-১১-১৪৮০) থামিয়ে তল্লাশি চালিয়ে মাছ রাখার বক্সের মধ্যে বিশেষ কায়দা করে রাখা ২৩ টি প্যাকেটে থাকা ৪৫ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় পিকআপে থাকা তিন মাদক ব্যবসায়ী এসময় পালানোর চেষ্টা করলে পুলিশ তাঁদেরকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী থানাধীন ছত্রখীল পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস.আই) আটককৃত আসামিদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
0Shares

Comment here