অর্থনীতিজাতীয়প্রযুক্তি

ময়মনসিংহ তারকান্দায় সড়ক দূর্ঘটনায় তিন জন নিহত।

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ জেলার তারকান্দা উপজেলার গোয়াতলা শশার বাজারের পাশে ময়মনসিংহ হালুয়াঘাট সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায়া তিন জন নিহত হয়েছে। নিহতরা হলেন, রুবেল(২৬),সাঈম(১৯),আমিনুল(৩০)।বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল আনুমানিক ৮.২০ ঘটিকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী  ও তারাকান্দা থানা সূএে জানা,বৃহস্পতিবার সকালে গোয়াতলা শশার বাজারে পাশে একটি মাল বোঝায় ট্রাক ময়মনসিংহ হতে ফুলপুরের দিকে যাওয়ার সময় বিপরীত দিক ফুলপুর থেকে একটি ইট ভর্তি ট্রলি ও সিএনজি  আসার সময় সিএনজি ট্রলিকে অভারট্রেক করে ট্রাকের নিচে ঢুকে পরে। এতে ঘটনাস্থলে সিএনজি চালক রুবেল নিহত হয়। সে আউটদার এলাকার ইছুব আলীর ছেলে। এছাড়াও সিএনজির  দুই যাএী বাঁশতলা এলাকার সাইদুল ইসলামের ছেলে মো.সাঈম এবং আয়নাল হকের ছেলে আমিনুল নিহত হয়।নিহতরা সকলে ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার বাসিন্দা।
সকালে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে সকলের ধারণা।
তারাকান্দা থানার এস.আই খন্দকার আল- মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাজনিত যানবাহন আটক করা হয়েছে।তবে চালক পালিয়ে গেছে। নিহতদের মরদে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
0Shares

Comment here