অর্থনীতিজাতীয়প্রযুক্তি

কালীগঞ্জে আল-আমিন হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন।

 

ঝিনাইদহ- প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে মাদ্রাসা ছাত্র আল-আমিন (১৩)’র নৃশংস হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আল-আমিনের মাদ্রাসার উদ্যোগে বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে যশোর – ঝিনাইদহ মহাসড়কের কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে প্রায় ৩০ মিনিট ধরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন, হাফেজ মোঃ নজীর আহম্মেদ, মুফতি ফারুক নোমানী, মাওলানা দেলোয়ার হোসাইন, আল আমিনের বাবা আব্দুর রাজ্জাক প্রমূখ।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর রাতে বাড়ির পাশে আড়পাড়া দরগা এলাকায় ওয়াজ শুনতে যাওয়ার পর আল- আমিন নিখোঁজ হয়। এরপর তার বাবা আব্দুর রাজ্জাক কালীগঞ্জ থানায় একটি সাধারন ডাইয়েরী করেন। এর ৪ দিন পরেই তার গ্রামের নির্মাণাধীন বাড়ির পাশে একটি ৪ তলা ভবনের প্রাচীরের মধ্য থেকে আল-আমিনের লাশ উদ্ধার করে পুলিশ। সে ছিল বাবা-মায়ের একমাত্র সন্তান ও শহরের সাউতুল হেরা হাফেজিয়া মাদরাসার ছাত্র। এসময় বক্তারা মাদ্রাসা ছাত্র আল-আমিনকে নৃশংস হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও অনতিবিলম্বে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, হত্যার সাথে জড়িতদের খুঁজে বের করতে ইতোমধ্যে হৃদয় ও সাব্বির নামের দুইজনকে আটক করে আইনের আওতায় আনা হয়েছে। হত্যার কারন এবং কারা এ নৃশংস হত্যার সাথে জড়িত তা উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

0Shares

Comment here