অর্থনীতিজাতীয়প্রযুক্তি

নানাা আয়োজনের মাধ্যমে কচুয়ায় পালিত হয়েছে মহান বিজয় দিবস।

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধিঃ বাঙ্গালি জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরনে আজ রাত ১২টা ১মিনিটে তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা করা হয় এবং সকাল ৮.০০ টায় কচুয়া উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে প্রথমে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।

এর পর যথাক্রমে একে একে মুক্তিযোদ্ধা সংসদ, থানা পুলিশ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠন, কচুয়া প্রেসকাব, জাতীয়পার্টি, কচুয়া সদর ইউনিয়ন পরিষদ,মঘিয়া ইউনিয়ন পরিষদ, সরকারি শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রী কলেজ, কচুয়া ডিগ্রী কলেজ, শহীদ শেখ ফজলুল হক মনি কারীগরি কলেজ, সরকারি সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


সকাল ৯টায় সরকারি সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিজয় দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সেখানে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা ও থানার অফিসার ইনচার্জ(ওসি) সেখ শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে পুলিশ, আনসার-ভিডিপি, রোভার স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে ডিসপ্লের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট তুলে ধরে।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করা হয়।

0Shares

Comment here