অর্থনীতিজাতীয়প্রযুক্তি

বাড়ি থেকে কোচিং-এ যাওয়ার কথা বলে ১৫ দিনেও খোজ মেলেনি কলেজ ছাত্রী সায়মার।

নিজস্ব সংবাদদাতাঃ বাড়ি থেকে কোচিং-এ পড়তে যাওয়ার কথা বলে প্রায় ১৫ দিন অতিবাহিত হলেও আজো সন্ধান মেলেনি খুলনার মেয়ে কলেজ ছাত্রী  সায়মার।

সূত্রজানায় খলনা জেলার ফুলতলা থানার পয়গ্রাম ইউনিয়নের বাসিন্দা কলেজ ছাত্রী সায়মা বাড়ি থেকে কোচিংএ যাওয়ার কথা বলে বই খাতা নিয়ে বের হলেও আজো সন্ধান পাওয়া যায়নি তার।

এদিকে সায়মার পিতা মাতা তাদের সম্ভাব্য সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোজ খবর নিলেও তার কোন সন্ধান মেলেনি।

এদিকে সায়মার নিখোঁজের বিষয় তার পিতা মোঃ নুর ইসলাম এ প্রতিবেদককে জানান দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকার বাসিন্দা ইলিয়াস হোসেন খানের পূত্র মোঃ ইমরান হোসেন খান সায়মাকে দীর্ঘদিন যাবত কলেজে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো। তাদের দাবী সায়মাকে ইমরান অপহরন করে ঘুম করেছে। ইমরানকে আইনের আওতায় এনে রিমান্ডে নিলে মূল রহশ্য উদঘাটন হবে বলে তারা মনে করেন।

এ বিষয়ে ইমরানের পিতা মাতার সাথে সায়মার পিতা নুর ইসলাম যোগাযোগ করার চেষ্টা করলে তারা বিষয়টি এড়িয়ে যান এবং ধমকের শুরে নুর ইসলামের সহিত উত্তপ্ত বাক্য বিনিময় করেন।

এ ব্যাপারে ফুলতালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলামের সাথে কথা হলে তিনি এ প্রতিবেদককে  বলেন অপরাধী যতবড় প্রভাবশালীই হোকনা কেন আঈনের উর্ধ্বে কেউ নন। আমাদের কাছে এ ধরনের কোন অভিযোগ আসলে অবশ্যই তাৎক্ষণিকভাবে এর ব্যাবস্থা নেওয়া হবে।

0Shares

Comment here