অর্থনীতিজাতীয়প্রযুক্তি

ময়মনসিংহে ডিবি’র অভিযানে জুয়ারি ও মাদক ব্যবসায়ী সহ মোট ১১ জন গ্রেফতার।

সাইফুল ইসলাম ময়মনসিংহ জেলা প্রতিনিধি –ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, জুয়ারী সহ ১১ জনকে গ্রেফতার করেছে।
ওসি মোঃ শাহ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান মর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাসী, অপরাধী এবং জঙ্গীবাদের বিরোদ্ধে জেলা পুলিশ প্রসাশন এবং জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জিরোটলারেন্স নিতিতে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায় জেলা পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেন,বিপিএম (বার) দিকনির্দেশনায়  এসআই মোঃ রোকন ইসলাম খান সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দা থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মোজাহারদী এলাকা হতে  জুয়াখেলারত অবস্থায় জুয়ারি মোঃ মিরাস উদ্দিন (৫০), পিতা-মৃত- আবুল কাসেম সরকার,  মোঃ আবু তারেক (৪০), পিতা-মোঃ আবুল হাসিম, মোহাম্মদ আলী (৩১), পিতা-মৃত- আঃ রহমান, মোঃ হাবিবুর রহমান, (৪৫), পিতা-মৃত-সিরাজ উদ্দিন আহম্মেদ, মোঃ হাবিবুর রহমান ওরফে বাতেন (৩০), পিতা-মৃত-খোরশেদ আলম, সর্ব সাং- মোজাহারদী,  মোঃ আঃ হামিদ (৫০), পিতা-মোঃ জমির উদ্দিন, মোঃ আবুল কাশেম (৩৫), পিতা-মোঃ চানু মিয়া, উভয় সাং-কদমতলী, সর্ব  থানা-তারাকন্দা,  হাবিবুর রহমান (৪২), পিতা-মৃত-গুনজর আলী আকন্দ, সাং-মুদারপুর, থানা-কোতোয়ালী সর্ব জেলা ময়মনসিংহ।
এবং ইং ১২/১২/১৯ তারিখ এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে চরসিরতা থেকে ৭ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মোঃ তোফাজ্জল হোসেন (৩০), পিতা-কছিম উদ্দিন, সাং চর দুলালবাড়ী মো: হেলাল উদ্দিন (৩২) পিতা আ: মজিদ সাং চর সিরতা উভয় থানা-কোতোয়ালী জেলা ময়ময়নসিংহ।
এবং এসআই মোঃ জাহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মেহেরাবাড়ী থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন(২২), পিতা-মজিবর রহমান, সাং-বাশিল, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহ এদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। (ডিবি’র ওসি শাহ্ কামাল আকন্দ বলেন মাদক ব্যবসায়ী, সেবনকারী, জুয়ারী অপরাধী, সন্ত্রাসী ও জঙ্গীবাদের বিরোদ্ধে ডিবি’র পুলিশের অভিযান অব্যহত থাকবে।
0Shares

Comment here