খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

ডিএসসিসির ৭০ নম্বর ওয়ার্ডের জনদুর্ভোগ লাঘবে পদক্ষেপ নেওয়া হবে। সাঈদ খোকন।

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৭০ নম্বর ওয়ার্ডের সকল প্রকার জনদুর্ভোগ ও নাগরিক সমস্যা লাঘবে পর্যায়ক্রমে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

আজ শনিবার বিকালে ডেমরার আমুলিয়া এলাকায় আমুলিয়া থেকে বাসাবো বৌদ্ধ মন্দির পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়কের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় ৭০ নম্বর ওয়ার্ডে একটি কমিউনিটি সেন্টার ও খেলার মাঠ স্থাপনসহ বেহাল সড়কের সংস্কার ও নতুন সড়ক নির্মাণের প্রতিশ্রুতিও দেন সাঈদ খোকন। উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএসসিসির ৭০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. আতিকুর রহমান আতিক।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মহিলা লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোকসানা আক্তার, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমান উল্লাহ বেপারি, আওয়ামী লীগ নেতা ভূঁইয়া মোহাম্মদ শরিফসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে মেয়র সাঈদ খোকন আসন্ন সিটি নির্বাচনে ৭০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. আতিকুর রহমান ও নিজের জন্য ভোট চেয়ে এলাকার মঙ্গল কামনা করেন।

0Shares

Comment here