খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

ময়মনসিংহের গফরগাও নামক স্থানে যুদ্ধ প্রশিক্ষণ বিমান থেকে তেলের ট্যাংক ছিটকে পড়ায় আতঙ্ক।

সাইফুল ইসলাম
ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নের বটতলা নামক স্থানে হঠাৎ করে আকাশ থেকে বিমানের একটি তেলের ট্যাংক পড়েছে বলে খবর পাওয়া গেছে। রোববার (১ ডিসেম্বর) বিকেল ৪টার পর এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন পাইথল ইউনিয়নের উপর দিয়ে একটি যুদ্ধ বিমান উড়ে যাওয়ার সময় হঠাৎ বিকট শব্দে আর টি-৯৪৫ নম্বরের একটি তেলের ট্যাংকার গয়েশপুর বটতলা বীর মুক্তিযোদ্ধা নূরুল আমিনের মাজারের সামনে এবং এর অল্প দূরে বড় বড়াই গ্রামের গোলাপ সরকারের বাড়ির সামনের পতিত জমিতে এল টি-৯৪৫ নম্বরের আরেকটি ট্যাংকার ভেঙে পরে। এতে ট্যাংকার দুটি ধুমড়ে-মুচড়ে যায় ও ভিতরে থাকা তেল ছড়িয়ে পড়ে। এতে প্রথমে লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লেও পরে কৌতুহলী লোকজন দুটি স্থানে ভিড় করে।
হারুন নামে এক ব্যক্তি বলেন, গয়েশপুর মাজারের সামনে বটতলায় সব সময় বহু লোকজন থাকেন। কিন্তু আজ ট্যাংকার ভেঙে পড়ার সময় ভাগ্যক্রমে কেউ ছিল না। থাকলে বহু লোক হতাহত হতো।
পাগলা থানা পুলিশের ওসি (তদন্ত) ফায়জুর রহমান বলেন, বটতলা এলাকার মসজিদের পাশে বিমান থেকে একটি তেলের ট্যাংক পড়েছে বলে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পাই।
তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো প্রশিক্ষণ বিমান থেকে তেলের ট্যাংকটি পড়েছে। বিষয়টি বিমান বাহিনীকে অবহিত করা হয়েছে। তারা এলে বিষয়টি সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যাবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী মাহবুব উর রহমান জানান, এটি একটি প্রশিক্ষণ যুদ্ধ বিমানের অতিরিক্ত তেলের ট্যাংক।
0Shares

Comment here