জাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

রাজধানীতে গাড়ির চাপায় ও ভবন থেকে পড়ে ২ জনের মৃত্যু।

দিগন্তর রিপোর্টঃ  রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। মিরপুরে দুই গাড়ির চাপায় মনির (৩৫) ও শাহ আলীবাগ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহাদ আলী (১৮) নামের এক শ্রমিক মারা গেছেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ও রাতে এ দুর্ঘটনাটি ঘটে। ঢাকা মহানগর পুলিশের দারুস সালাম থানার (এসআই) গোলাম মোস্তফা জানান, মনিরসহ তার দুই সহকর্মী গাবতলী পর্বত সিনেমা হলের সামনে রাস্তা পার হচ্ছিলেন। তখন দুই গাড়ি চাপা দিলে তিনি আহত হন।
পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, ঘটনাটি বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। নিহত মনির গাবতলী কোটবাড়ি এলাকায় থেকে সেখানে একটি কামারশালায় কাজ করতেন।
এদিকে মিরপুরের শাহ আলীবাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে আহাদ আলী নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত আহাদ আলীর চাচা আব্দুল করিম জানান, তাদের বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার আচুয়াভাটা গ্রামে। তার বাবার নাম ইলিয়াছ আলী।
বর্তমানে মিরপুর শাহ আলীবাগ ধানক্ষেত মোড় এলাকার নির্মাণাধীন ভবনে থাকতেন তিনি।
তিনি জানান, সন্ধ্যায় নির্মাণাধীন আটতলা ভবনের সাত তলায় কাজ করছিলেন আহাদ। অসাবধানতাবসত নিচে পড়ে যান। আহত অবস্থায় প্রথমে তাকে পঙ্গু হাসপাতলে নিয়ে যাওয়া হয়।
সেখানে আহাদের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের পরিদর্শক ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, লাশ মর্গে রাখা হয়েছে।

0Shares

Comment here