জাতীয়রুপসী বাংলালাইফস্টাইল

আক্কেলপুরে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত।

 

আক্কেলপুর প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে সরকারি মজিবর রহমান ডিগ্রি কলেজ মাঠে জয়পুরহাট জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজনে ২৫ নভেম্বর বিকাল ৩ টায় ”সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব জাকির হোসেন।

অগ্যযাত্রাকে ব্যাহত করতে এক শ্রেণির সাথ্যন্বেসি মহল বিভিন্ন গুজব ছড়িয়ে মানুষকে বিভান্ত করছে। তিনি আরো বলেন গুজবে কান না দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দেশনেত্রী শেখ হাসিনার ২০২১- ২০৪১ ভিশনকে সামনে রেখে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আলোচনা সভায় বিভিন্ন এলাকা থেকে আগত ইমাম, মুসল্লি,আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক বৃন্দ, সমাজ সেবক ইসলামি ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারি স্কুল ও কলেজের ছাত্র ছাত্রী, বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ এবং উপস্থিত সকলকে উন্নয়য়ের অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জয়পুরহাট জেলার তথ্য অফিসার মোঃ মাহফুজুর রহমান, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী (অবসর), আক্কেলপুর থানার ওসি মোঃ আবু ওবায়েদ, আক্কেলপুর সরকারি মজিবর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মোকছেদ আলী, আক্কেলপুর উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান রওশনআরা বুলবুলি প্রমুখ।

0Shares

Comment here