খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

ময়মনসিংহে দৈনিক বাংলাদেশ সমাচার এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

সাইফুল ইসলাম
ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহে ব্যাপক ঝাক-জমক পুর্ণ পরিবেশে  দৈনিক বাংলাদেশ সমাচার এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ২৪শে নভেম্বর রবিবার বিকাল ৪ টায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
কেক কাটা, মিষ্টিমুখ আর কথামালার মধ্য দিয়ে এই আয়োজনটি উৎসব ও আনন্দমুখর হয়ে উঠে।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর মুখ্য সমন্বয়ক এবং গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন) স্বাধীন চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি, দৈনিক মাটি ও মানুষের প্রকাশক-সম্পাদক এবং গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহা পরিচালক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন বাংলাদেশ সমাচারের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষীকীতে পত্রিকার আগামীর সাফল্য কামনা করে সাংবাদিক সত্য ও ন্যায়ের পথে এবং দুর্ণীতি ও অন্যায়ের বিরুদ্ধে সাহসী ভূমিকায় এগিয়ে যাওয়ার আহবান জানান।
অনুষ্ঠানের প্রারম্বে শুভেচ্ছা বক্তব্যে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের সভাপতি দৈনিক বাংলাদেশ সমাচার-এর বিভাগীয় ব্যুরো প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম ফাহিম অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকলকে বাংলাদেশ সমাচারের পক্ষ থেকে ধন্যবাদ জানান।
প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সহ-সভাপতি ও দৈনিক শাশ্বত বাংলার নির্বাহী সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সহ-সভাপতি ও ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক-প্রকাশক ড. ইদ্রিস খান, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সহ-সভাপতি ও মোহনা সংবাদ ২৪.কম চেয়ারম্যান ও প্রধান সম্পাদক মনির চৌধুরী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর যুগ্ম-সম্পাদক ও উর্মিবাংলা প্রতিদিনের সম্পাদক সুমন ভৌমিক, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর যুগ্ম-সম্পাদক ও প্রতিদিনের কাগজের সম্পাদক মাহমুদুল হাসান রতন,
তথ্য প্রতিদিনের প্রকাশক মোঃ মারুফ হোসেন কমল, দৈনিক দিগন্তর জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, নতুন বাজার-এর জেলা প্রতিনিধি মোঃ আরিফ রব্বানী, অর্থ-সম্পাদক শরাফত আলী শান্ত, মাইমেন আইটি নিউজ এর সম্পাদক আনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য দীপক দে, ফারজানা আক্তার ঝুমু, প্রথম বাংলার নির্বাহী সম্পাদক মোঃ সেলিম মিয়া,  দৈনিক বাংলাদেশ সমাচার-এর তারাকান্দা প্রতিনিধি মোঃ শামীম হোসাইন, ভালুকা প্রতিনিধি মনির হোসেন, পাগলা থানা প্রতিনিধি নুরুজ্জামান খান, ত্রিশাল প্রতিনিধি আব্দুল মালেক, ভ্রাম্যমান প্রতিনিধি আনিসুর রহমান, বিশেষ প্রতিনিধি ফকরুদ্দীন আহমেদ প্রমুখ। আলোচনা পর্ব শেষে কেক কেটে বাংলাদেশ সমাচারের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
0Shares

Comment here