খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

শ্রীপুরের সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক। ।

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সবার কাছে নুরু ভাই হিসাবে পরিচিত বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (এমএ)হৃদরোগে আক্রান্ত হয়ে আজ  শনিবার (২৩ নভেম্বর) বিকেল ৪ টার ১১ মিনিটের সময় ঢাকার হৃদরোগ ইন্সটিটিউটে ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল অনুমান ৭৫ বছর।

তিনি ১৯৮৪ সাল থেকে শ্রীপুর ইউনিয়ন পরিষদ থাকাকালীন টানা ১৫ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করে। তিনি বেশ কয়েকবার বাংলাদেশ সরকার থেকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্নপদক প্রাপ্ত হন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, সাবেক এমপি আলহাজ্ব এড. রহমত আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আফতাব উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শামসুল আলম প্রধান, উপজেলা বিএনপি’র সভাপতি শাহজাহান ফকির, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ সম্পাদক ড. এস এম রফিকুল ইসলাম বাচ্চু, শ্রীপুর প্রেসক্লাব, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি ,শ্রীপুর সাংবাদিক ফোরামসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

0Shares

Comment here