খেলার মাঠেজাতীয়লাইফস্টাইল

খুলনায় নারী নেতৃত্বের এক অনন্য দৃষ্টান্ত হালিমা রহমান।

 

নিজস্ব প্রতিবেদকঃ “হালিমা রহমান” বর্তমানে বাংলাদেশ কৃষক লীগের কৃষিঋণ ও পূনর্বাসন সম্পাদিকা। নারী নেতৃত্বের এক অনবদ্য নাম।

বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও অগাধ ভালোবাসার টানে ২০০৪ সালে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করেন তিনি। খুলনার সর্বস্তরের জনগণের অত্যান্ত প্রিয় এই নেত্রী আগামীতে এমপি হয়ে জনগণের পাশে থেকে কাজ করতে চান।

বৃহত্তর বাগেরহাট জেলার মোল্লারহাটে জন্ম নেওয়া হালিমা রহমানের শৈশব ও  কৈশোর কেটেছে গ্রামে। ছোটবেলায় কাছথেকে কৃষকদের দৈনন্দীন দুঃখ, দুর্দশা আর হতাশা দেখে ঐ সময় কৃষি ও  কৃষকদের নিয়ে ভাবতেন তিনি। পরবর্তী সময়ে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতিতে এলেও তিনি একসময় চলে আসেন কৃষকলীগে। বর্তমানে তিনি কৃষক লগের কেন্দ্রীয় কমিটির কৃষিঋণ ও পূনর্বাসন সম্পাদিকা।

সাম্প্রতি শেষ হয়ে যাওয়া কৃষকলীগের সন্মেলনে কেন্দ্রীয় কমিটর সাংগঠনিক সম্পাদক পদ প্রত্যাশী হালিমা রহমান বলেন দলের দুঃসময়ে রাজপথে থেকেছি হামলা, মামলা নির্যাতন সয়েছি তবু দলকে ছেড়ে যাইনি। আমার বিশ্বাস নেত্রী আমাকে সেই মুল্যায়ন টুকু করবেন। আর দল যদি আমাকে যোগ্যমনে করে দায়ীত্ব দেন তাহলে অবশ্যই আমি তা পালন করবো।

খুলনা মহানগরীর খালিশপুর থানার বাস্তহারা কলোনীতে বর্তমানে তার বসবাস। গরিব, দুখি, দুস্ত্য, অসহায় মানুষের কল্যানে যিনি সর্বদা নিয়োজিত।আমরা তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

 

 

0Shares

Comment here